| |
               

মূল পাতা জাতীয় গণমাধ্যম সময় টিভিতে যোগ দিলেন আলেম সাংবাদিক আবদুল্লাহ তামিম


সময় টিভিতে যোগ দিলেন আলেম সাংবাদিক আবদুল্লাহ তামিম


জামিল আহমদ     01 October, 2023     03:10 PM    


বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভিতে সিনিয়র সহ-সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন আলেম ও সাংবাদিক মুফতি আবদুল্লাহ তামিম।

আজ (১ অক্টোবর) রবিবার থেকে সময় টিভিতে কাজ শুরু করেন তিনি।

আবদুল্লাহ তামিম এর আগে আমাদের সময় ডটকম ও দৈনিক আমাদের অর্থনীতিতে সহ-সম্পাদক হিসেবে কাজ করেছেন। তিনি ইসলামি ভাবধারার অনলাইন নিউজ পোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমে নির্বাহী সম্পাদক ছিলেন দীর্ঘদিন। একাধিক সংবাদপত্রেও রির্পোটিং ও সম্পাদনার অভিজ্ঞতা রয়েছে তার। এ যাবত প্রকাশিত তিনটি গ্রন্থও রয়েছে। এছাড়াও ২০২১ সালে সাংবাদিক সম্মাননা পেয়েছেন তিনি। 

আবদুল্লাহ তামিম চট্টগ্রামের আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী থেকে দাওরায়ে হাদিস শেষ করে রাজধানীর জামিয়া শায়েখ জাকারিয়া কাঁচকুড়া উত্তরা থেকে ইফতা পড়েছেন। পাশাপাশি ঢাকা আলিয়া থেকে কামিল (তাফসির) সম্পন্ন করেন। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্সে অধ্যায়নরত আছেন  তিনি।

আলেম এই সাংবাদিক কওমি মাদরাসায় শিক্ষকতাও করেছেন দীর্ঘদিন। কুমিল্লার জামিয়া মাদানিয়া রওজাতুল উলুমে শিক্ষা-সচিব ছিলেন। সবশেষ ঢাকা আইডিয়াল সিটিজেন মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপালের দায়িত্ব পালন করেন। এছাড়া আমেরিকান মুসলিম কমিউনিটি আলফাফার বাংলাদেশের পরিচালক হিসেবেও কাজ করে যাচ্ছেন তিনি।